হাথরাসকাণ্ড নিয়ে পপুলার ফ্রন্টের বিরুদ্ধে ১০০ কোটি টাকার যোগী পুলিশের অভিযোগকে নস্যাৎ করলো ইডি

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড: বিজেপি শাসিত রাজ্য গুলিতে একের পর এক অপরাধ প্রবণতা বেড়েই চলেছে ।উত্তরপ্রদেশ একের পর ধর্ষণের ঘটনা বেড়েই চলেছে ।উত্তরপ্রদেশের হাথরাসে দলিত যুবতী মনীষা বাল্মীকির উপর গণধর্ষণ করে জিভ কেটে পৈশাচিক ভাবে পুড়িয়ে মারে ।এই অমানবিক কাণ্ডের বিরুদ্ধে দেশজুড়ে শুরু হয়েছে প্রতিবাদ।
অন্যদিকে ঘটনার ধামাচাপা দেওয়ার চেষ্টা করে উত্তরপ্রদেশের প্রশাসন ।মিডিয়া ,রাজনৈতিক নেতা ও অন্যান্য মানবাধিকার নেতৃত্বকে নির্যাতিতা পরিবারের সঙ্গে সাক্ষাৎ করতে বাধা প্রদান প্রশাসন । উল্টে যোগী সরকারের ব্যার্থতা ঢাকতে বিভিন্ন মুসলিম নেতাদের গ্রেফতার করে ইউপি পুলিশ ।শুরু হয় চন্দ্র শেখর আজাদের ভীম আর্মি ও পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার মতো একটি সামাজিক সংগঠনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ।
মিডিয়া ও পুলিশের নাকি দাবি পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া উত্তরপ্রদেশের যোগী সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালাতে নাকি বিদেশ থেকে ১০০ কোটি টাকার ফান্ডিং করেছে । যদিও মিডিয়া ও সরকারের এই মিথ্যা অভিযোগকে নস্যাৎ করেছে তদন্তকারী সংস্থা ইডি ।ইডির তরফ থেকে এই ধরণের ঘটনার সঙ্গে পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার কোন যোগ নেই সেটা জানিয়ে দিয়েছেন ।
ইডি সূত্রের খবর হাথরাসে জাতপাতের সংঘর্ষ বাধাতে বিদেশ থেকে ১০০ কোটি এসেছিল এমন কোন তথ্য তাদের জানা নেই ।
কয়েকদিন আগে উত্তরপ্রদেশের প্রাক্তন ডিজিপি ব্রিজলাল সংবাদ মাধ্যমে অভিযোগ করেন পপুলার ফ্রন্টের সঙ্গে যোগসাজস রয়েছে চন্দ্র শেখর আজাদের ।এর আগে সিএএ বিরোধী আন্দোলনে ইন্ধন দেওয়ার অভিযোগ তুলেছিল পপুলার ফ্রন্টের বিরুদ্ধে ।ইডির তরফ থেকে আরও জানানো হয়েছে সিএএ বিরোধী আন্দোলনে উত্তেজনা উস্কে দেওয়ার কোন অভিযোগের যোগসূত্র নেই পপুলার ফ্রন্টের ।ইতিমধ্যে পুলিশ পপুলার ফ্রন্টের ৪ জন সদস্যকে গ্রেফতার করেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here