কৃষ্ণপুর হাসপাতালে সদ্যজাত শিশুর মৃত্যু ঘিরে ডাক্তারের অবহেলা নিয়ে বিক্ষোভ পপুলার ফ্রন্টের

0
Spread the love

টিনিউজ ওয়াল্ড , নিজস্ব সংবাদদাতা : সদ্যজাত শিশুর মৃত্যু নিয়ে ডাক্তারি অবহেলার অভিযোগ প্রায় শোনা যায় । এবার মুর্শিদাবাদের লালগোলায় নতুন ভাবে আরোও একসদ্যজাত শিশুর মৃত্যু নিয়ে  অবহেলার অভিযোগ উঠলো এক ডাক্তারের বিরুদ্ধে ।

গত সপ্তাহে লালগোলা থানার কালমেঘা এলাকার বাসিন্দা পারভীন বিবি কৃষ্ণপুর গ্রামীন হাসপাতালে চিকিৎসক সেলিনা রহমানের তত্ত্বাবধানে ভর্তি হোন ।প্রসব বেদনা উঠলে প্রসূতিকে লেবার রুমে নিয়ে যাওয়া হয় ।পরিবারের অভিযোগ যে প্রসূতি প্রসব বেদনায় চিৎকার করলেও কর্তব্যরত নার্স চিকিৎসককে ডাকলেও তারা আসেনি ।বাচ্চা প্রসব শুরু হলেও কোন ডাক্তার আসেনি ফলে অর্ধেক ভূমিষ্ঠ অবস্থায় শিশুটি মারা যায় ।প্রসূতির পরিবারের পক্ষ থেকে ডাক্তার সেলিনা রহমানের গাফিলতিকেই দায়ী করেছেন ।এই দিনেও আরও দুটি শিশু হসপিটালে মারা যায় ।যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে ডাক্তার সেলিনা রহমান।

শিশু মৃত্যুর প্রতিবাদে ও ডাক্তার সেলিনা রহমানের বদলির দাবিতে বুধবার পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার পক্ষ থেকে কৃষ্ণপুর হসপিটালে বিক্ষোভ প্রদর্শন করা হয় ।
পপুলার ফ্রন্টের নেতা সাহাবুদ্দিন সাহেবের অভিযোগ ডাক্তারের অবহেলার কারণেই সদ্যজাত শিশুটি মারা গেছে ।ডাক্তার সেলিনা রহমানের বিরুদ্ধে এর আগে থেকেই অনেক অভিযোগ শুনতে পাওয়া যায় তাই অবিলম্বে এই ডাক্তারের বদলির দাবি জানানো হয় হসপিটাল কর্তৃপক্ষের কাছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here