শারদীয় উৎসবের মধ্যে লাগামছাড়া করোনা সংক্রমণ

0
Spread the love

শারদীয় উৎসবের মধ্যে লাগামছাড়া কোরোনা সংক্রমণ

টিনিউজ ওয়ার্ল্ড, নিজস্ব সংবাদদাতা : সেই চতুর্থীতেই ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছিল ৪ হাজারের গণ্ডি। তারপর থেকে তা ঊর্ধ্বমুখীই। মহাষ্টমীতেও বদলাল না চেহারাটা। উদ্বেগ বাড়িয়ে সপ্তমীর থেকে খানিকটা বৃদ্ধি পেল সংক্রমণ।

শুক্রবার সন্ধেয় স্বাস্থ্য দপ্তের বুলেটিন বলছে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা হয়েছেন ৪ হাজার ১৪৮ জন। শুক্রবার সংখ্যাটা ছিল ৪ হাজার ১৪৩ জন। এদিন বাংলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩ লক্ষ ৪৫ হাজার ৫৭৪ জন। যার মধ্যে শুধু কলকাতাতেই আক্রান্ত ৮৯৫ জন। এর ঠিক উপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে একদিনে আক্রান্ত হয়েছে ৮৯৬ জন। গতকালের তুলনায় যা খানিকটা বেশি। উত্তরে সর্বাধিক আক্রান্ত হয়েছে পর্যটকে ঠাসা দার্জিলিং-এ। সেখানে একদিনে করোনা সংক্রমিত হয়েছেন ১৭৫ জন। উল্লেখযোগ্যভাবে সংক্রমণ বেড়েছে নদিয়াতেও। গত ২৪ ঘণ্টায় সেখানে ২৪৪ জনের শরীরে মিলেছে ভাইরাসের (Coronavirus) হদিশ। চিন্তা বাড়াচ্ছে হাওড়া (২২৪), দক্ষিণ ২৪ পরগণাও (২২৯)।

মহাষষ্ঠীতে যেখানে করোনায় মৃত্যু ছিল ৬৪ জন, এদিন সেই সংখ্যা একটু কমে দাঁড়িয়েছে ৫৯-য়। যেখানে তিলোত্তমাতেই ২৪ ঘণ্টায় করোনার বলি ১৯ জন। ফলে শনিবার করোনায় রাজ্যে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ৪২৭ জন। আজ রবিবার করোনা সংক্রম বাঁড়ার আশঙ্কা বেশি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here