ফ্রান্সে মুহাম্মদ (সাঃ) এর অবমাননার বিরুদ্ধে অল ইন্ডিয়া ইমামস কাউন্সিলের প্রতিবাদ

0
Spread the love

টিনিউজ ওয়ার্ল্ড, :- ফ্রান্সের রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রোর সরকারি ভাবে মুহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গাত্মক কার্টুন প্রদর্শনের ঘোষণা দেওয়ার পর থেকে বিশ্ব জুড়ে শুরু হয়েছে মুসলিমদের প্রতিবাদ ।বিভিন্ন মুসলিম দেশ গুলি ফ্রান্সের পণ্য জাত দ্রব্য বয়কটের ঘোষণা দিয়েছে ।

বিশ্ব মানবতার মুক্তির কান্ডারী হজরত মুহাম্মাদ (সাঃ) কে অপমান করার জন্য ফ্রান্সের রাষ্ট্রপতিকে নিন্দা জানিয়ে অল ইন্ডিয়া ইমামস কাউন্সিলের উদ্যোগে আসামের হাইলাকান্দি এরিয়ার কমিটির উদ্যোগে শুক্রবার জুম্মার নামাজের পর পাবলিক স্কুল পয়েন্টে অল ইন্ডিয়া ইমামস কাউন্সিলের জেলা সাধারণ সম্পাদক আব্দুল কাদির চৌধুরীর নেতৃত্বে অনুষ্ঠিত হয় এক গন-প্রতিবাদী কর্মসূচি।
উক্ত গন প্রতিবাদী কর্মসূচিতে ফ্রান্সের বিরুদ্ধে প্রতিবাদের গর্জে উঠে।ফ্রান্স থেকে আগত সকল পণ্য বর্জন করার অনুরোধ করা হয় পুরো মুসলিম জাহানকে ও ফ্রান্সের জাতীয় পতাকা সহ রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রোনের কুশপুতুল দাহ করা হয় ।

এইদিন বক্তারা তাদের বক্তব্যে বলেন অবিলম্বে ফ্রান্সের রাষ্ট্রপতিকে ক্ষমা চাইতে হবে ও ভবিষ্যতে এই রূপ জঘন্য কাজ থেকে বিরত থাকতে হবে অন্যথায় মুসলমানদের শরীরের এক বিন্দু রক্ত থাকতে ফ্রান্সকে ক্ষমা করবে না মুসলিমরা ।এই আন্দোলন আরো বৃহত্তর রূপ ধারণ করবে ।
আজকের প্রতিবাদী কর্মসূচিতে উপস্থিত ছিলেন ইমাম কাউন্সিলের সকল সদস্য ও পপুলার ফ্রন্টের অন্যতম সদস্য তথা আইনজীবী তাহের আহমদ,আশিক উদ্দিন লস্কর, মুজাহিদুল ইসলাম ,পপুলার ফ্রন্ট অব ইন্ডিয়া হাইলাকান্দিতে এরিয়া সম্পাদক সারিমূল হুসেন,আবু সুফিয়ান মাসুম আহমদ,আজিজ আহমেদ সহ সমাজের বিভিন্ন স্তরের প্রায় হাজারেরও বেশি আম জনতা।
অল ইন্ডিয়া ইমামস কাউন্সিলের জেলা সাধারণ সম্পাদক আব্দুল কাদির চৌধুরী ধন্যবাদ জ্ঞাপন করেন সবাই কে ইমামস কাউন্সিলের ড়াকে সাড়া দিয়ে কর্মসূচি কে সুন্দর ও সাফল্য মণ্ডিত করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি হাইলাকান্দি জেলা পুলিশ প্রশাসনকে সভায় শুরু থেকে শেষ পর্যন্ত আন্তরিক সাহায্য ও সহযোগিতার জন্য ধণ্যবাদ জ্ঞাপন করা হয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here