NRC CAB করে টাকা লোপাট করতে চাইছে বিজেপি! আব্দুল মাতিন

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড নিজস্ব সংবাদদাতা:- নাগরিকত্ব আইন সংশোধনি বিল (CAB) পাশ করে দেশের জনগনের লাভ কতটা হবে?আর নাগরিকত্ব আইন যা ছিল তাই রাখলে কতটা ক্ষতি হবে?NRC করলে লাভ কতটা হবে?NRC না করলে ক্ষতি কতটা হবে?

এই চারটি প্রশ্নের উত্তর নিয়ে সরকার পক্ষ এবং বিরোধী পক্ষ যেমন একমত হতে পারছে না, দেশের সাধারণ জনগণও একমত হতে পারছেন না। এই ব্যাপারে All India Sunnat Al Jamayat এর আব্দুল মাতিন গত ১০/১২/২০২০ বৃহস্পতিবার। ফেইসবুকে একটি পোস্ট করে বলেন। অস্থিরতা সৃষ্টি করে টাকা লোপাট করাই বিজেপির কাজ।

আব্দুল মাতিন সাহেব বলেন আমি মনে করি CAB পাশ করিয়ে দেশের নাগরিকত্ব সমস্যা বাড়া ছাড়া কমবে না। আর NRC করে দেশের জনগনের বিপদে ফেলা ছাড়া।দেশের কোনো লাভ হবেনা বরং দেশের জন্য ক্ষতিকর হবে। আরও বলেন যারা দেশের নাগরিকত্ব আইন সম্পর্কে ভাল পড়াশোনা করেছেন তারা নিশ্চয় আমার সাথে একমত হবেন। CAB পাশ করে এবং NRC করে দেশের হিন্দু-মুসলিমের একে অপরের শত্রুতে পরিণত করা এবং উভয় সম্প্রদায়কে বিপদে ফেলে রেখে দেশের সম্পদ লুঠরাজ করাই হলো এই মোদী সরকারে আসল উদ্দেশ্য।

আরও জানিয়েছেন যে অনুপ্রবেশ সমস্যা দূর করার জন্য সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) কে দায়িত্বের সঙ্গে কাজ করতে হবে। সরকার অনুপ্রবেশ রোধ করতে সীমান্তে কোনো পদক্ষেপ গ্রহণ না করে বিদেশীদের দেশের মধ্যে ঢুকিয়ে নিয়ে অযথা সমস্যা সৃষ্টি করছে। যারা দেশকে ভালবাসেন তাদের উচিত হিন্দু-মুসলিম মিলেমিশে ঐক্যবদ্ধ ভাবে CAB & NRC র বিরুধিতা করা।

প্রয়োজনে সরকারের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করা। তা যদি করতে না পারেন তাহলে অচিরেই এ দেশ ভয়ঙ্কর দুর্ভিক্ষের শিকার হবে বলে জানান।আব্দুল মাতিন সাহেব আরও বলেন বিজেপি বিরোধী সকল রাজনৈতিক দলের উভয় কক্ষের সাংসদের কাছে আমার করুন আবেদন আপনারা আপনাদের সাধ্যমতো পার্লামেন্টের উভয় কক্ষে প্রতিবাদে শোচ্চার হোন, দেশের বিরাট অংকের জনগণ আপনাদের পাশে আছেন।আর যদি প্রতিবাদ না করে পার্লামেন্ট ছেড়ে বেরিয়ে আসেন, তাহলে দেশের জনগন আপনাদের বিশ্বাস ঘাতক বলবে। পার্লামেন্টের মধ্যে সত্যকথা চিতকার করে বলার জন্য জনগণ আপনাদের ভোট দিয়ে পার্লামেন্ট পাঠিয়েছেন।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here