বিধায়ক আমিরুল ইসলামের নেতৃত্বে মুহাম্মদ (সাঃ) এর অবমাননার বিরাট প্রতিবাদ সভা ধুলিয়ানে

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড, নিজস্ব সংবাদদাতা :- এবার নবী মোহাম্মদ (সঃ) এর ব্যঙ্গাত্মক ছবি ও তাঁর অবমাননার প্রতিবাদে গর্জে উঠলেন বিধায়ক আমিরুল ইসলাম। গতকাল ধুলিয়ানের ডাকবাংলা মোড়ে নবী মুহাম্মদ (সাঃ) এর অবমাননার বিরুদ্ধে  বিরাট প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

এই প্রতিবাদ সভায় সামশেরগঞ্জের বিধায়ক আমিরুল ইসলাম ছাড়াও কয়েকজন স্থানীয় নেতৃবৃন্দ ও কিছু ইসলামী ধর্মীয় পন্ডিত মাওলানা সাবির আলি, মাওলানা ইব্রাহিম ও আলহাজ্ব আব্দুল করিম বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

নবী মুহাম্মদ (সঃ) ব্যঙ্গাত্মক ছবি প্রকাশের প্রতিবাদ করতে গিয়ে বিধায়ক আমিরুল ইসলাম জানান,

” যদিও ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রন পরবর্তীতে বলেছেন ছবি প্রকাশ করা সংগঠনের ওপর ফ্রান্সের সরকারের কোনো নিয়ন্ত্রণ নেই। তবে আমরা ১০০% নিশ্চিত ফ্রান্সের সরকারের রাষ্ট্রীয় মদদে নবী মুহাম্মদ (সঃ)এর এই অবমাননা সুপরিকল্পিতভাবে সংঘটিত হয়েছে।

সামশেরগঞ্জের বিধায়ক আরও জানান, ইউরোপের সাদা চামড়ার মানুষদের এই ইসলাম বিদ্বেষ নতুন নয়। তারা অনেক আগে থেকেই ইসলামের অপপ্রচার ও ইসলামের নবী মোহাম্মদ (সঃ) অবমাননা করে আসছে। আসলে এর পিছনে রয়েছে দুটি কারণ এক বেশিরভাগ ইউরোপীয় মানুষ ইসলামের ব্যাপারে অজ্ঞ,  দুই তাদের একটি অন্ধ বিশ্বাস রয়েছে ইসলাম অচিরেই ইউরোপ কব্জা করে নিবে। এইসব ভ্রান্ত বিশ্বাস ও ইসলামভীতি থেকে তারা প্রায়ই ইসলামের বিরুদ্ধাচারণ করে থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here