পাচারের আগেই ১২ টি সোনার বিস্কুট উদ্ধার গঙ্গারামপুরে! ধৃত ২

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড নিজস্ব সংবাদদাতা:- পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে গঙ্গারামপুর থানার পুলিশ গোপান সূত্রে সোনার বিস্কুট পাচার করার খবর পায়।

 

গঙ্গারামপুর চৌপথিতে গঙ্গারামপুর থানার পুলিশ শহরে এর প্রত্যেক গাড়ি থামিয়ে তল্লাশি শুরু করে। গাড়িতে তল্লাশি শুরু হতেই বালুরঘাট থেকে আসা একটি হাতিরবাচ্চা গাড়িতে তল্লাশি করতে জামা কাপড়ের ভিতর থেকে সোনার বিস্কুটগুলি উদ্ধার হয়েছে।

 

এই ঘটনার পর থেকে পুলিশ মহলে শোরগোল পড়ে যায়। এদিন সন্ধ্যে হতে গঙ্গারামপুর থানায় ছুটে আসেন জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত। তারপরেই অতিরিক্ত জেলা পুলিশ সুপার গ্রামীণ ডেনডুপ শেরশা, গঙ্গারামপুর মহকুমা পুলিশ আধিকারিক দীপকুমার দাস, গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু সহ অন্যান্য আধিকারিকদের নিয়ে সাংবাদিক বৈঠক করেন।

 

সাংবাদিক বৈঠক করে জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত বলেন, ‘আজ আমরা গোপান সূত্রে খবর পেয়ে গঙ্গারামপুর চৌপথিতে একটি গাড়ি দাঁড় করানো হয়। গাড়িটির চালক এবং একজন ছিল। তাদের কাছ থেকে মোট ১২টি সোনার বিস্কুট পাওয়া গিয়েছে। সেগুলির ওজন ১ কিলো ৪০০ গ্রাম। যার বাজার মূল্য প্রায় আনুমানিক ৭৫ লক্ষ টাকা।

 

গাড়ি সহ চালক এবং এক মহিলাকে আটক করা হয়েছে। ১২টি সোনার বিস্কুট উদ্ধার করা হয়েছে। গাড়িটি বালুরঘাট থেকে আসছিল। জেলার বাইরে যাচ্ছিল। ভীন রাজ্যে পাচার হচ্ছিল কি না, সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here