দুয়ারে দুয়ারে সরকার কর্মসূচী করে তৃণমূল ভোট ব্যাংক বাড়াতে চাইছে! ক্ষোভ উগড়ে দিলেন হরিরামপুরের জনতা

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড, নিজস্ব সংবাদদাতা, হরিরামপুর:- দঃ দিনাজপুর জেলার হরিরামপুরের দানগ্ৰাম হাই স্কুলে দুয়ারে সরকার কর্মসূচি চলছিল ভালই।

ভীড়ও উপচে পড়েছিল। এই কর্মসূচী চলছিল ঠিক সেই সময়  সকাল ১১.৩০ মিনিটের সময়  হরিরামপুর ব্লকের শিরশী অঞ্চলের বোড়া গ্ৰামের বাসিন্দা গোফরান আলী ক্ষোভ উগড়ে দিলেন তৃণমূলের দুয়ারে সরকার কর্মসূচীর খাদ্য সাথীর কাউন্টারে ও তৃণমূলের নেতাদের বিরুদ্ধে।

গোফরান আলী অভিযোগ করে জানিয়েছেন যে, আমি ০৮.১২.২০ তারিখে দানগ্ৰাম হাই স্কুলে দুয়ারে সরকার কর্মসূচীতে গিয়েছিলাম নতুন ডিজিটাল রেশন কার্ড বানানোর জন্য। ঘুরে এসেছি। সেদিন অফিসারা বলেছিলেন যে আমাদের এখানে নতুন রেশন কার্ড বানানোর কোন ফর্ম নেই আপনাকে অনলাইনে নতুন রেশন কার্ড করতে হবে।

গোফরান আলী আরও জানিয়েছেন যে গ্ৰামে গ্ৰামে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে বঙ্গধ্বনি যাত্রা ও কর্মসুচি ৭নং শিরশী অঞ্চলের বোড়া গ্ৰামে হচ্ছিল সেদিন আমি অভিযোগ জানিয়েছিলাম সেদিনওবুনিয়াদপুর মিউনিসিপ্যালিটির চেয়ারম্যান অখিল বর্মন, হরিরামপুর ব্লকের প্রাক্তন সভাপতি তাজিমুল হক, ৭ নং শিরশী অঞ্চলের সভাপতি জাকির হোসেন, হরিরামপুর ব্লক তৃণমূল নেতা নকুল সরকার থেকে সব তৃণমূলের নেতারা বলেছিলেন যে আমাদের এই বঙ্গ ধ্বণি কর্মসূচিতে আপনার অভিযোগ শুনলাম আপনি ১৮.১২.২০তারিখে দানগ্ৰাম হাই স্কুলে দুয়ারে সরকার কর্মসূচিতে যাবেন আপনার কাজ হয়ে যাবে বলে জানিয়েছিলেন তৃণমূলের নেতারা।

কিন্তূ ১৮.১২.২০ তারিখে দুয়ারে সরকার কর্মসূচীতে এসে কোন কাজের কাজ হয়নি নতুন রেশন কার্ড বানানোর জন্য লাইন দিয়ে ফর্ম পাচ্ছি না। সরকারি আধিকারিকরা বলেছেন। আপনার অনলাইনে নতুন রেশন কার্ড বানাতে হবে। আমাদের এখানে নতুন রেশন কার্ড বানানোর জন্য ফর্ম পাবেন না।গোফরান আলী ক্ষোভ উগড়ে বলেন এই দুয়ারে সরকার কর্মসূচি সাধারণ মানুষকে ভাঁওতা দেয়া হচ্ছে সাধারণ মানুষকে হয়রানি করা হচ্ছে আরোও বলেন এই দুয়ারে সরকার কর্মসূচি করে সাধারণ মানুষকে হয়রানি করে ভাঁওতা দিয়ে তৃণমূল ভোট ব্যাংক বাড়াতে চাইছে বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here