নিজের গায়ে আগুন জ্বালিয়ে আত্মহত্যা এক গৃহবধূর! মেয়েকেই দোষী করলেন বাবা

0
Spread the love

সামসুজ্জামান * জলঙ্গী 

নিজস্ব সংবাদদাতা, টি নিউজ ওয়ার্ল্ডঃ সোমবার ভোর রাতে কারো অনুপস্থিতিতেই নিজের গায়ে আগুন জ্বালিয়ে আত্মহত্যা করলেন এক গৃহবধূ। কেউ টের পাওয়ার আগেই সবকিছু শেষ। ঘটনাটি ঘটে জলঙ্গি থানার ফরাজিপাড়া গ্রামে। মৃতার নাম সাহিনা খাতুন (৩৬)।

স্থানীয়সূত্রে জানা যায়, সাহিনা রবিবার রাত্রে বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়ি আসেন। তাঁর মায়ের বাড়ি এবং শ্বশুরবাড়ি একই গ্রামে। প্রতিদিনের মতোই স্বাভাবিক ছিল সেইদিন। হঠাৎ ভোর রাতে শোনা যায় চিৎকার হৈ চৈ। জড়ো হতে থাকে গ্রামের মানুষ। কিন্তু ততক্ষনে সব শেষ। ঘরে ঢুকে দেখা যায় তার পোড়া লাশ।

এই ঘটনার জন্য কাউকেই দায়ী করেননি সাহিনার পরিবার। বরং নিজের মেয়েকেই এই ঘটনার জন্য দায়ী করেছেন। সাহিনার বাবা হজরত আলি মোল্লা বলেন, “এই ঘটনার জন্য কেউ দায়ী নয়, আমার মেয়ে কি কারনে, কেন যে এমটা করলো তা আমাদের সবারই অজানা। আমার জামাই (সাহিনার স্বামী) খুব ভালো মানুষ। কোনরকম ঝগড়া ঝামেলাও হয়নি। এই ঘটনার জন্য আমি থানায় কোন অভিযোগ দায়ের করতে চাইনা। যা কিছু ঘটেছে সব আমার মেয়েই করেছে।

খবর পেয়ে  ঘটনাস্থলে ছুটে যায় জলঙ্গি থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে পাঠানো হয় ময়না তদন্তে। ঘটনার মূল কারণ খতিয়ে দেখছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here