দীঘা বেড়াতে গিয়ে নিখোঁজ ১৯ বছরের যুবতী

0
Spread the love

দীঘা বেড়াতে গিয়ে নিখোঁজ ১৯ বছরের যুবতী!

টিনিউজ ওয়ার্ল্ড,নিজস্ব প্রতিবেদক :-  মাধ্যমিক পাশ একজন ছাত্রী গত ০৩/০১/২০২১ রবিবার বিকেল চারটা নাগাদ বাড়ি থেকে দীঘা বেড়াতে গিয়ে নিখোঁজ হয়ে যায়।
মেয়েটির নাম ফিরোজা খাতুন বয়স ১৯ বছর পিতার নাম সেখ রফিক এবং মায়ের নাম গুলেনুর বিবি।
মেয়েটির বাড়ি সাং রাঙ্গামাটি,পাখিরাপাড়া, পোস্ট বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়,থানা কোতয়ালী জেলা পশ্চিম মেদিনীপুর।

মেয়েটির বাবা সেখ রফিক জানান মেয়েকে হন্যে হয়ে খুঁজছি,থানাকেও জানিয়েছি কিন্তু সঠিকভাবে কোথাও সহযোগিতা পাচ্ছি না। তিনি কোতয়ালী থানায় একটি জি ডি করেন।

মেয়েটির বাবা সেখ রফিক জানিয়েছেন, মেয়ের রঙ ফর্সা,হাইট পাঁচ ফুট, শারীরিক গঠন মধ্যম।যখন সে নিখোঁজ হয় তখন তার পরনে একটি খয়েরী রঙের লঙ চুড়িদার ছিল। মেয়েটি মাধ্যমিক পাশ করেছে।
শেষ মেষ হন্যে হয়ে খুঁজেও মেয়েটিকে না পাওয়া গেলে তার বাবা সেখ রফিক ন্যাশনাল হিউম্যান ওয়েলফেয়ার অর্গানাইজেশনের দ্বারস্থ হন।

ন্যাশনাল হিউম্যান ওয়েলফেয়ার অর্গানাইজেশনের চীফ সেক্রেটারী আযীয উসমানী মহাশয়ের নির্দেশে দীঘা টীম তড়িঘরি খোঁজাখুঁজি শুরু করেছেন।ন্যাশনাল হিউম্যান ওয়েলফেয়ার অর্গানাইজেশনের দীঘা টীম খুবই সক্রিয়তার ভূমিকা পালন করছেন। তাঁরা মেয়েটির বাবাকে আশ্বাস দিয়েছেন যে,মেয়েকে আমরা দ্রুত উদ্ধার কাজে মনোনিবেশ করেছি।

ন্যাশনাল হিউম্যান ওয়েলফেয়ার অর্গানাইজেশনের চীফ সেক্রেটারী আযীয উসমানী মহাশয়,তার ন্যাশনাল হিউম্যান ওয়েলফেয়ার অর্গানাইজেশন নিউজের সম্পাদক এবং মুর্শিদাবাদ চীফ রিপোর্টিং অফিসার মহঃ মুসলেহুদ্দীন মহাশয়কে বিষয়টি জানান এবং সাংবাদিকদের বেশি বেশি খবর ও শেয়ার করার অনুরোধ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here