বিজেপির পার্টি অফিসে উল্টো জাতীয় পতাকা উত্তোলন করলেন দিলীপ ঘোষ!

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ড:- রামপুরহাটে একটি চা চক্রে অংশগ্রহণ করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তার পরই সেখানকার দলীয় কার্যালয়ে প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে যোগ দেন। সেখানে ঘটে-যাওয়া অনভিপ্রেত ওই ঘটনার ভিডিয়ো ছডিয়ে পড়ছে স্যোসাল মিডিয়ায় এবং এবং ভাইরাল হয়েছে ওই ভিডিও।

যেখানে দেখা যাচ্ছে দিলীপকে উল্টো পাতাকা তুলতে এবং পরে ভুল বুঝতে পেরে সেটি আবার সোজা করে লাগাতে। ঘটনাচক্রে, তখন সেখানে উপস্থিত অধিকাংশ কর্মী-সমর্থকই ভারতমাতার নামে স্লোগান দিতে ব্যস্ত ছিলেন। ভুল শুধরে ঠিকমতো জাতীয় পতাকা উত্তোলনের পর সমবেত সকলকে জাতীয় সঙ্গীত গাওয়ার আহ্বান জানান দিলীপ ঘোষ।কার্যালয়ে উপস্থিত সকলে যোগ দেন।

এই ঘটনার পর দিলীপ ঘোষের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এটা একটা খুবই অস্বস্তিকর ঘটনা। পতাকা তোলার আগে তো পরীক্ষা করে দেখিনি। কিন্তু পতাকা তোলার সঙ্গে সঙ্গেই বিষয়টা আমার চোখে পড়ে। তখন নিজেই হাত লাগাই। তার পর সঠিক ভাবে জাতীয় পতাকা তুলি। যাঁরা ওই দায়িত্বে চিলেন, তাঁদের পরে বলেছি, এমন ভুল যেন আর কখনও না হয়। তবে পাশাপাশিই দলের কর্মীদের পাশেও দাঁড়িয়েছেন রাজ্য সভাপতি। তাঁর কথায়, জাতীয় পতাকাকে অসম্মান করার কোনও উদ্দেশ্য ওঁদের ছিল না। ভুল করেছেন। সংশোধন করেছেন।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here