পরিকল্পিত অভিসন্ধি মুলক চক্রান্তের শিকার মুসলমানরা

0
Spread the love

নিজস্ব প্রতিবেদন; টি নিউজ ওয়ার্ল্ড:-” ইসলাম সন্ত্রাস না আদর্শ-?

প্রিয় পাঠক মন্ডলী,

একটি পরিকল্পিত অভিসন্ধি মূলক চক্রান্ত-!

শুরু কিছুটা এভাবে হয়েছে যে, ভারতসহ পৃথিবীর কোথাও যদি কোন বিস্ফোরণ হয় অথবা কোন ব্যক্তি বা একাধিক ব্যক্তিকে হত্যা করা হয় এবং ওই ঘটনায় কোন মুসলমান যদি যুক্ত থাকে তাহলে সেটাকে ইসলামী আতংবাদী বলা হচ্ছে।

অতি অল্প সময়ের মধ্যেই সংবাদ মাধ্যমসহ কিছু শক্তি ,(অসাধু গোষ্ঠী) নিজ নিজ স্বার্থে পরিকল্পিত পদ্ধতিতে এটাকে ইসলামী সন্ত্রাসবাদ এই পরিভাষায় রূপান্তরিত করে দিয়েছে। অভিসন্ধি মুলক উক্ত চক্রান্তের অন্তর্গত অপপ্রচারের পরিণাম এই হয়েছে যে, আজ যেখানে কোন বিস্ফোরণ হোক না কেন তৎক্ষণাৎ সেটাকে ইসলামী সন্ত্রাসবাদী ঘটনা বলে চালিয়ে দেওয়া হয়।

এই বাতাবরণে সারা বিশ্বের জনগণের মধ্যে সংবাদ সাহায্যে এবং পশ্চিমী দুনিয়াসহ বেশকিছু পৃথক পৃথক ভাষায় শত শত বই-পুস্তক লিখে লিখে প্রচার করেছে যে, বিশ্বে আতংবাদের মূল হ’ল ইসলাম।

এই অপপ্রচারের মাধ্যমে প্রমাণ করার চেষ্টা হয়েছে, কুরআনে আল্লাহর বাণী গুলি মুসলমানদের নির্দেশ দেয় যে, তারা যেন অন্য ধর্মালম্বী কাফিরদের (অবিশ্বাসী )সঙ্গে লড়াই করে, তাদেরকে নির্মমভাবে হত্যা করে কিংবা তাদেরকে আতঙ্কিত করে জোরপূর্বক মুসলমান বানায়, তাদের উপসনালয় গুলি কে ধ্বংস করে। এটা হ’ল জিহাদ, আর জিহাদ কারীদেরকে আল্লাহ জান্নাত দান করবে। এইরকম পরিকল্পিত ভাবে ইসলামের দুর্নাম করার জন্য ইসলামকে নির্দোষীদের হত্যাকারী সন্ত্রাসবাদী ধর্ম হিসাবে প্রচার করা হয়েছে এবং বলা হয়েছে, জিহাদের উদ্দেশ্য হ’ল সন্ত্রাসবাদ।

বিচলিত না হয়ে, সঠিক কথাটি কি ? এটা জানার জন্য অনুরোধ জানাচ্ছি যে, আপনারা মানুষ হয়ে মানুষের বিচার করবেন না-! পয়গম্বরদের পাথেয় অনুসরণ করুন ঐশী বাণী অধ্যায়ন করুন আশা করছি এই ভ্রান্ত ধারণা টি , আমাদের বোধবুদ্ধি থেকে মুছে যাবে , ইনশাল্লাহ ।

বিশুদ্ধ মন নিয়ে আমার এই পবিত্র প্রয়াসে অজ্ঞাতসারে যদি কোন ভুল হয়ে যায়, তাহলে সেজন্য পাঠকবর্গ যেন আমাকে ক্ষমা করেন।

***ইসলাম প্রসঙ্গে যে কোনও কিছু প্রমাণ করার জন্য এখানে আমি এবং আপনারা তিনটি মানদণ্ড গ্রহণ করবঃ

✓কুরআন মাজিদে আল্লাহর আদেশ।

✓পয়গম্বর(অন্তিম ঋষি) মুহাম্মদ (স•)-এর জীবনী।

✓হযরত মুহাম্মদ (স•)-এর বাণী অর্থাৎ সহিহ হাদিস।

*সত্যিই কি ইসলাম নির্দোষদের সঙ্গে লড়াই করতে এবং তাদেরকে হত্যা করতে অথবা হিংসা ছড়াতে আদেশ দেয় ?

*সত্যি কি ইসলাম মানুষদেরকে জোরপূর্বক মুসলমান বানানোর নির্দেশ দেয় ?

*সত্যিই কি হামলা করা, নির্দোষদের হত্যা করা এবং আতঙ্ক ছড়ানোর নাম জিহাদ ?

*সত্যিই কি ইসলাম একটি সন্ত্রাসবাদী ধর্ম ?

আফসোস-!

একটি পরিকল্পিত অভিসন্ধি মূলক চক্রান্তের লক্ষ- কোটি নির্দোষ মানুষের পরিবারের সর্বনাশ।

এটাই কি অপরাধ-মুখোমন্ডলের সুন্দর দাড়ি, টাখনুর উপরে প্যান্ট, মাথায় টুপি এদেরকে চিহ্নিত করে আতঙ্ক সৃষ্টি করছে বর্তমান অসাধু শক্তিরা।

সর্বপ্রথম এটা ব্যক্ত করা জরুরী যে, হযরত মুহাম্মদ(স•) আল্লাহর অশেষ পয়গম্বর (অন্তিম ঋষি)। আল্লাহ আকাশ থেকে কুরআন মুহাম্মদ(স•)-এর উপরেই অবতীর্ণ করেছেন। আল্লাহর পয়গম্বর হওয়ার পর থেকে জীবনের শেষ পর্যন্ত ২৩ বৎসর যাবত তিনি (স•) যা কিছু করেছেন, তা কুরআন অনুসারেই করেছেন।

অন্য কথায়, হযরত মুহাম্মদ (স•)-এর জীবনের এই ২৩ বৎসর হ’ল কুরআন অর্থাৎ ইসলামের বাস্তব ব্যবহারিক রূপ। অতঃপর কুরআন তথা ইসলামকে জানার সবথেকে গুরুত্বপূর্ণ এবং সহজ পদ্ধতি হ’ল মুহাম্মদ (স•)-এর জীবনী অধ্যয়ন। স্বয়ং আমার নিজেরও অনুভূতি এটা। পয়গম্বর মুহাম্মদ (স•)-এর জীবনী এবং কুরআন মাজিদ অধ্যায়ন করে পাঠকবর্গ স্বয়ং নির্ণয় করতে পারেন যে–ইসলাম সন্ত্রাস, না আদর্শ ?

সত্য সময়ের সঙ্গে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here