‘নো ভোট টু বিজেপি’ পোষ্টার ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি কফিহাউসে

0
Spread the love

নিজস্ব প্রতিবেদন ; টি নিউজ ওয়ার্ল্ড:-ভোটের মুখে বাংলার রাজনৈতিক পরিস্থিতি ক্রমশই ধীরে ধীরে উত্তপ্ত হয়ে পরছে, তারই একটি উদাহরন সোমবারের কফি হাউসের তাণ্ডব। কিছুদিন থেকেই  ‘নো ভোট টু বিজেপি’  পোষ্টার অনেক জায়গায় ছেয়ে গেছে, সামাজিক মাধ্যম, রাস্তার পাশের দেওয়াল, রেস্টুরেন্ট দোকানে ইত্যাদি জায়গায়, আর এই পোষ্টার কে কেন্দ্র করেই ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় কফিহাউসে।

প্রত্যক্ষদর্শীদের মতে সোমবার বিকেল চারটে নাগাদ একদল যুবক তাদের দাবি ২০ থেকে ৩০ জন হতে পারে, তারা কফিহাউসে ঢুকে, তাদের পোশাক ছিল গেরুয়া আর তাতে মোদীর ছবি, সাথে ‘জয় শ্রী রাম’, ‘বন্দে মাতরাম’, ‘মোদীপাড়া’  ধ্বনি দিতে থাকে ফলে আর গ্রাহক, কফিহাউসের কর্মীদের বুঝতে অসুবিধা হয়নি, তারা বিজেপির সমর্থক।

তারা আরও বলেন যে;   বিজেপির সমর্থকরা কফিহাউসের সিঁড়িতে এবং দেওয়ালে লাগানো ‘নো ভোট তো বিজেপি’ পোষ্টার ছিঁড়ে দেয় এবং ‘নো ভোট টু বিজেপি’ থেকে ‘নো’ ওয়ার্ড কালি দিয়ে মুছে দেয়। আর তার ফলেই শুরু হয় বিজেপি সমর্থকদের সাথে সেখানে উপস্থিত থাকা কয়েকজনের বচসা। আর পরিস্থিতি ক্রমশই বড় আকার ধারন করে।

কয়েকজন পড়ুয়ার দাবি যে ; সেখানে দিল্লির বিজেপি নেতা তেজিন্দর পাল সিং বজ্ঞা উপস্থিত ছিলেন, আর তার নির্দেশেই সম্পূর্ণ ঘটনা ঘটে।  তারই কথা মতে পোষ্টার ছেঁড়া হয় এবং পোস্টারে কালি লাগানো হয়, তবে সেখানে এই রকম ঘটনা পুরোপুরি নজিরবিহিন কারন সেখানে এই রকম ঘটনা এর আগে দেখা যায়নি। সেখানে গ্রাহক আসে আড্ডা দেয়, বিভিন্ন বিষয়ে তর্ক হয় এইরকম ঘটনা সেখানে উপস্থিত লোকদের কাছে আতঙ্কের।

কফিহাউসের কর্তৃপক্ষকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন যে তিনি নিজেই এই ব্যাপারে বিব্রত এবং বিরক্ত।

বিজেপির মুখপাত্র জানান যে কফিহাউসে ‘নো ভোট টু বিজেপি’ পোষ্টার লাগানো ঠিক হয়নি, তাই এইরকম ঘটনা কাঙ্ক্ষিত না হলেও অপ্রাসঙ্গিক নয়।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here