ইটাহারের প্রার্থী বদলে হরিরামপুরের নেতার বিক্ষোভ, দল বিরোধী স্লোগান হাতেম আলীর!!

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা ; টি নিউজ ওয়ার্ল্ড ইটাহার: গত বিধানসভা নির্বাচনে জেতা আসনে প্রার্থী  করা হয়নি এবার ইটাহারের বিধায়ক অমল আচার্যকে । তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এমন হঠকারী সিদ্ধান্তের জন্য। উঃ দিনাজপুরের ইটাহারের  বিরোধীতা করে রাতভর বিক্ষোভ অমল আচার্যর অনুগামীরা।

এদিকেও হরিরামপুর থেকে ছুটে গিয়ে দল বিরোধী স্লোগানে উপস্থিত থেকে বিতর্কে জড়ালেন দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর ব্লকের তৃণমূল সভাপতি হাতেম আলী । শুক্রবার রাতে উত্তর দিনাজপুরের ইটাহারে বিধায়ক অমল আচার্যের সমর্থনে কর্মীসমর্থকরা বিক্ষোভ প্রদর্শন করেন । কেন জয়ী আসনে মোশারফ হোসেনকে প্রার্থী করা হয়েছে সেই প্রশ্নও তোলা হয়।

দেওয়া হয় দলীয় নেতৃত্বদের বিরুদ্ধে বিরোধী শ্লোগানও বলে অভিযোগ। একজন ব্লক সভাপতি হয়ে কিভাবে দলের নেতৃত্বদের বিরুদ্ধে এমন বিরোধী শ্লোগান দিলেন, যে প্রশ্ন তুলে ক্ষোভে ফুসছেন হরিরামপুরের তৃণমূল নেতৃত্বদের একাংশ। যদিও ওই বিক্ষোভ আন্দোলনে উপস্থিত থাকা নিয়ে কিছুটা সাফাই গেয়েছেন হরিরামপুর ব্লক তৃণমূল সভাপতি হাতেম আলী ।

হাতেম আলী জানিয়েছেন, অমল আচার্যের সাথে পূর্বের পরিচিতি থেকেই একটি জরুরী কাজে সেখানে গিয়েছিলেন । বিক্ষোভের সাথে তার কোন সম্পর্ক নেই ।

দক্ষিন দিনাজপুর জেলা তৃণমূলের চেয়ারম্যান বিপ্লব মিত্র জানিয়েছেন, রাজ্য জুড়ে সমস্ত প্রার্থীদের ঠিক করেছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার বিরুদ্ধে গিয়ে দল বিরোধী শ্লোগান মানেই দলবিরুদ্ধ কাজ। যা কখনই মেনে নেওয়া যায়না । বিষয়টি নিয়ে কোন নালিশ এলেই হাতেম আলীর বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here