দীর্ঘ ২০ বছর পর বেকসুর খালাস পেলেন SIMI এর ১২৬ জন সদস্য, তোলপাড় সোস্যাল মিডিয়া

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা; টি নিউজ ওয়ার্ল্ডঃ- দীর্ঘ ২০ বছর পর বেকসুর খালাস পেলেন SIMI এর ১২৬ জন সদস্য, তোলপাড় সোস্যাল মিডিয়াো; সোস্যাল মিডিয়ায় ঝড় উঠেছে গোদী মিডিয়ার বিরুদ্ধে। নির্দোষ এই ১২৬ জনকে যখন সন্দেহ করে গ্রেফতার করেছিল তখন গোদী মিডিয়া ২৪ ঘন্টা মিথ্যাচার করেছে যে,তারা জঙ্গি সন্ত্রাসী বিভিন্ন রকম কুরুচিপূর্ণ উপাধি প্রদান করেছিল। কিন্তু আজকে যখন নির্দোষ প্রমাণিত হচ্ছে তখন তাদের কোন ভূমিকা নেই বরং শুধুই তারা নিরব দর্শক।
তদানিন্তন সময়ের তিক্ত অভিজ্ঞতা প্রত্যক্ষকারী এক ব্যক্তি আব্দুল ক্বাদীর মহাশয় তাঁর ফেসবুকে পোস্ট করেছেন। তিনি লিখেছেন,
আমার খুব ভালো মনে আছে, ছোট ছিলাম। ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে সন্ত্রাসী হামলার পর গোটা ভারত তোলপাড় হয়েছিল এই সিমি কে নিয়ে। মিডিয়া মুসলিমদেরকে টার্গেট করে ভয়ংকর সন্ত্রাসী তর্জন গর্জন করে ভারতে আল কায়দার নাম করে বহু নিরপরাধকে গ্রেফতার করে।
দীর্ঘ ২০ বছর পর আজ তারা নিরপরাধ প্রমাণিত হলো।
অথচ মিডিয়ার কোন খবর নেই। বারবার খবর দেখছি নিরপরাধ প্রমাণিত হয়ে ছাড়া পাচ্ছে। এইরকম কত নিরপরাধ মুসলিম জেলের ঘানি টানছে তার ঠিক নেই। এসব থেকে বাঁচার উপায় কি? কাল যে আপনাকে বা আমাকে ধরবেনা তার গ্যারান্টি কোথায়?
আমরা এটুকুই বলতে পারি যে, এদের সঙ্গে যা হয়েছে এটা তাদের জীবনকে নরকে পরিণত করেছে।
তিনি তাঁর অভিজ্ঞতা ব্যক্ত করেছেন। কিন্তু পরিতাপের বিষয় হচ্ছে এটাই যে, একাধিক নির্দোষ নিরীহ মুসলিম যুবকদের সন্ত্রাসী তকমা লাগিয়ে গ্ৰেফতার করে তাদের জীবন বিপন্ন করে দিয়েছে।
এমনটাই অভিযোগ করছেন অনেকেই।
আজকে তারা নির্দোষ প্রমাণিত হলেও কোন মিডিয়া এটাকে সেভাবে খবর করবে না বা দেখাবে না।
এ নিয়েই তোলপাড় সোস্যাল মিডিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here