ন্যাশনাল ওমেন্স ফ্রন্টের উদ্যোগে আন্তর্জার্তিক নারী দিবস উপলক্ষ্যে লালগোলায় মহিলা সমাবেশ

0
Spread the love

নিজস্ব প্রতিনিধি; টি নিউজ ওয়াল্ড :৮ ই মার্চ দেশজুড়ে পালিত হলো আন্তজার্তিক নারী দিবস । বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গোটা বিশ্বে এই দিনটিকে পালন করা হয় । ভারতেও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে এই দিনটিকে বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে পালন করা হয়ে থাকে । ন্যাশনাল ওমেন্স ফ্রন্ট একটি সর্বভারতীয় মহিলা সংগঠন । বিভিন্ন সময় নারী অধিকার দিয়ে এই সংগঠনটিকে সোচ্চার হতে দেখা যায় । দেশজুড়ে সিএএ ও এনআরসি বিরোধী আন্দোলনে এই সংগঠনটির বিশেষ ভূমিকা লক্ষ্য করা যায় ।
সোমবার দেশের বিভিন্ন জায়গায় আন্তর্জার্তিক নারী দিবস উপলক্ষ্যে ন্যাশনাল ওমেন্স ফ্রন্টের পক্ষ থেকে বিভিন্ন অনুষ্ঠান লক্ষ্য করা যায় । মুর্শিদাবাদের লালগোলার বলরামপুর গ্লোবাল ইংলিশ মিডিয়াম স্কুলে একটি মহিলা সমাবেশের আয়োজন করা হয় । এইদিনের মহিলা সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক জয়নাল আবেদীন সাহেব, উপস্থিত ছিলেন পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার প্রাক্তন রাজ্য সভাপতি মুহাম্মদ সাহাবুদ্দিন সাহেব, বিশিষ্ট সমাজসেবী দীপশিখা হালদার, মৌলানা আশরাফ হোসেন, বিশিষ্ট শিক্ষক লায়লা তাসলিম।
প্রত্যেক বক্তা তাঁদের বক্তৃব্যে দেশ, সমাজ ও পরিবার গঠনে নারীদের ভূমিকা তুলে ধরেন পাশাপাশি ইসলাম নারীদের কি অধিকার দিয়েছে সে সকল দিক গুলো তুলে ধরেন উপস্থিত বক্তারা।
এছাড়াও এইদিনের সভায় উপস্থিত ছিলেন ন্যাশনাল ওমেন্স ফ্রন্টের নেত্রী আলেয়া পারভীন, তুহিনা পারভীন, সাজিদা ইসলাম, মুহিনা খাতুন সহ অন্যান্য নেতৃত্ব ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here