দক্ষিন দিনাজপুরে নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ খোদ তৃণমূলের জেলা সভাপতির বিরুদ্ধে, অভিযোগ বিজেপির!

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা; টি নিউজ ওয়ার্ল্ড – দক্ষিণ দিনাজপুরে নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ উঠেছে খোদ তৃণমূল জেলা সভাপতি গৌতম দাসের বিরুদ্ধে। ভোটের মুখে সরকারি পদের ব্যবহার করে ফায়দা তুুুুুলছেন বলে অভিযোগও উঠেছে গঙ্গারামপুর বিধানসভার তৃণমূল প্রার্থী তথা দঃ দিনাজপুর জেলাা তৃৃণমূলে র  সভাপতি গৌতম দাসের বিরুদ্ধে ।

ভোটের মুখে নির্বাচনী বিধি ভঙের অভিযোগ খোদ তৃণমূল জেলা সভাপতির বিরুদ্ধে। সরকারি পদের ব্যবহার করে সুবিধা কুড়ানোর  গঙ্গারামপুরের তৃণমূল বিধায়কের বিরুদ্ধে । নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করে সরব বিজেপি দল । দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর বিধানসভার প্রার্থী গৌতম দাস সরকারি সাহায্যের নামে নিজের দলের প্রচার করেছেন বলেও অভিযোগ বিজেপির ।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে তপন ব্লকের রামপাড়া চ্যাচড়া গ্রাম পঞ্চায়েতের বলিপুকুর এলাকায় বেশকিছু বাড়ি আগুনে পুড়ে ভস্মীভূত হয় । অভিযোগ ভোটের মুখে এই সুযোগকে হাতছাড়া করতে চাইনি তৃণমূল প্রার্থী তথা জেলা সভাপতি গৌতম দাস ।

শুক্রবার সকালে সাহায্য হিসাবে চাল, ডাল, জামা কাপড় সহ বিভিন্ন সামগ্রী পরিবারগুলির হাতে তুলে দিয়ে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করা হয়েছে বলে অভিযোগ । নির্বাচনের আগে নিজেদের আইটি সেলকে ব্যবহার করে মাইলেজ নিতে চাইছে তৃণমূল বলেও অভিযোগ বিজেপির ।

আর এমন ঘটনার ছবি স্কীন শট করে নির্বাচন দপ্তরে অভিযোগ করেছে বিজেপির টাউন মন্ডল সভাপতি সুমন বর্মন । যা প্রকাশ্যে আসতেই রীতিমতো শোরগোল পড়েছে গোটা দক্ষিন দিনাজপুর জেলায়।
সুমন বর্মন জানিয়েছেন, সরকারি পদকে ব্যবহার করে সাহায্যের নামে এমন কাজ মেনে নেওয়া যায় না। নির্বাচন বিধি ভেঙে ত্রান বিলি করে দলের প্রচার সেরেছেন ওই তৃণমূল নেতা। বিষয়টি জানিয়ে নির্বাচন দপ্তরে অভিযোগ করেছেন ।

যদিও তৃনমূলের জেলা কো’অর্ডিনেটর সুভাষ চাকী জানিয়েছেন, এমন কোন নিয়ম নেই জনপ্রতিনিধি সাধারণ মানুষকে সাহায্য করতে পারে না। এক্ষেত্রে কোন নির্বাচন বিধি ভাঙা হয়নি বলেও জানিয়েছেন তিনি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here