অস্বস্তিতে বিজেপি, স্মৃতি ইরানির সভাতে নেই ভিড়

0
Spread the love

নিজস্ব সংবাদ দাতা ; টি নিউজ ওয়ার্ল্ড:-রবিবার পশ্চিম মেদিনীপুরের সালবনিতে বিজেপির জনসভা ছিল, আর সেখানে উপস্থিত ছিল সেইরকমই তাবড় তাবড় কেন্দ্রীয় মন্ত্রিগণ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিল স্মৃতি ইরানি। কিন্তু কাজের কাজ সেরকম কিছু হয় নি,  দেখা যায়নি লক্ষ্য করার মত ভিড়। যখন স্মৃতি ইরানি সভায় আসে তখন অনেক চেয়ারই ছিল ফাঁকা, তবে তিনি ফাঁকা সভাতেই নিজের সভা চালিয়ে যান, সেখান থেকেই আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়কে বলেন ‘ দিদি বলছে খেলা হবে, খেলা হবে, কিন্তু বাংলার মানুষ বলছে  এই খেলা বন্ধ হবে ‘।

২৭ মার্চ প্রথম দফার নির্বাচন, হাতে গুনা আর কটা দিন, তারপরেই দুই মেদিনীপুর, বাঁকুড়া, পুরুলিয়ার বিভিন্ন আসনে ভোট আর তার আগে এই ধরনের একটা ছবি যেটা বিজেপিকে নিতান্ততই ফেলেছে অস্বস্তিতে।। তৈরি হয়েছে অনেক প্রশ্ন , তাহলে কি বিজেপি মেদিনীপুরে প্রভাব ফেলতে পারেনি? বিজেপি কি তাহলে এই সব এলাকাতে ভালো ফল করতে পারবে না ?

অন্যদিকে তৃণমূল  কংগ্রেস এর দাবি মেদিনীপুরের বিভিন্ন জায়গাতে বিজেপির সভাতে সেইরকম ভিড় হয়না। তবে এটাই প্রথম না; এর আগেও এইরকম ছবি ধরা পড়েছে।  ঘুরে যেতে হয়েছে অর্জুন সিং, ভারতী ঘোষের মত নেতাদের।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here