বিজেপি ক্ষমতায় এলে আমি আর দিলীপ ঘোষ মিলে সরকার চালাবো, শুভেন্দুর মন্তব্যে তোলপাড় রাজনৈতিক মহল

0
Spread the love

নিজস্ব প্রতিবেদন ; টি নিউজ ওয়ার্ল্ড:-বিজেপি ক্ষমতায় এলে এ রাজ্যের মুখ্যমন্ত্রী কে হবে তা নিয়ে চলে আসছে অনেক দিনের আলোচনা, কিন্তু এই আলোচনা সমালোচনার কিনারা এখনও শেষ হয়নি। বরাবরই বিজেপি বিরোধী দলগুলির একটাই প্রশ্ন বিজেপি ক্ষমতায় এলে কে হবে মুখ্যমন্ত্রী, কিন্তু এর উত্তর এখন পর্যন্ত কেউই সঠিক ভাবে দেননি, বিজেপির উপর মহলের নেতারাও সেরকম ভাবে স্পষ্ট করেন নি। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্‌ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভোটের প্রচার করতে এসে এইটুকুই বলে গেছেন যে, বিজেপি বাংলায় ক্ষমতায় আসলে মুখ্যমন্ত্রী বাঙালির মধ্যেই কেউ হবে, কিন্তু কে তা কেউই বলেন নি।  তবে কিছুদিন আগে অনেকের মুখে শুনা গিয়েছিল যে সৌরভ গাঙ্গুলি বিজেপিতে যুক্ত হলে তাকে মুখ্যমন্ত্রীর মুখ করতে পারে কিন্তু তিনি রাজনীতি থেকে মুখ ফিরিয়ে নেওয়ায়, বিজেপির মুখ্যমন্ত্রীর মুখ নিয়ে ধোঁয়াশায় পরে যায়।

কয়েক সপ্তাহ আগে  সৌমিত্র খাঁ এর মুখে শুনা যায় যে; বিজেপি ক্ষমতায় এলে দিলীপ ঘোষ হবেন রাজ্যের মুখ্যমন্ত্রী। বিজেপির অনেকেই এটাই ধারনা করে আছেন যে বিজেপি ক্ষমতায় এলে দিলীপ ঘোষই হতে পারে রাজ্যের মুখ্যমন্ত্রী।

আর এইসবের মধ্যে নন্দিগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী  দাবি করে বসেন যে; বিজেপি ক্ষমতায় এলে রাজ্যে সরকার চালাবেন তিনি আর দিলীপ ঘোষ, আর তার এই মন্তব্যের পরেই শুরু রাজনৈতিক মহলে জোর জল্পনা।

রবিবার শুভেন্দু অধিকারী খড়গপুরের বিজেপি দলের প্রার্থী হিরনের সমর্থনে  সভা করেন এবং সেখানেই তিনি এহেন মন্তব্য করেন যে;  ‘বিজেপি ক্ষমতায় এলে তিনি আর দিলীপ ঘোষ সরকার চালাবেন’। তিনি আরও বলেন যে; খড়গপুরের উপনির্বাচনে তৃণেমূলের প্রদিপ সরকারের জয় একটা  ‘দুর্ঘটনা’। সেই জয়ের পিছনে তিনিই ছিলেন ‘মাসিহা’, তিনি জানান যে সেই সময় খড়গপুরে হারার ভয়েই ‘মমতাজ বেগম’ এবং ‘তোলাবাজ ভাইপো’ প্রচারে আসেননি।

তিনি পাশাপাশি আরও বলেন যে; সরকার চালাবে বালু মাটির শুভেন্দু আর লালা মাটির দিলীপ ঘোষ। তবে এই মন্তব্য তার নতুন না, এর আগেও শুভেন্দু অধিকারীর মুখে শুনা গিয়েছিল বালু মাটির শুভেন্দু আর লালা মাটির দিলীপ ঘোষের কথা।

আর এই সব নিয়েই শুরু হয়েছে রাজনৈতিক তরজা, তবে দেখা যাক কি হয়, সব কিছুর অবসান হবে ২রা মে।। কে ভূমিপুত্র, কারা বহিরাগত, কে চালাবে রাজ্য, কার হাতে থাকবে শাসন ক্ষমতা।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here