গ্যাংস্টার বিকাশ দুবে গ্রেপ্তারি অভিযানের তথ্য ফাঁস করা বিশ্বাসঘাতক পুলিশ কর্মী গ্রেপ্তার

0
Spread the love

দিল্লী,নিউজ ডেস্ক:-   সর্ষের মধ্যেই যে ভূত রয়েছে তা বোঝা গিয়েছিল অনেক আগেই। তবে সে ভূতের নাগাল পেতে উত্তরপ্রদেশের গোয়েন্দাদের বেশ খানিকটা বেগ পেতে হয়েছে। অবশেষে খোঁজ মিলল বিশ্বাসঘাতক পুলিশকর্মীর।

উত্তরপ্রদেশের কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবের গ্রেপ্তারি অভিযানের তথ্য ফাঁসকারী পুলিশকর্মী বিনয় তিওয়ারি কে আগেই সাসপেন্ড করা হয়েছিল। এবার গ্রেপ্তার করা হয়েছে ওই সাব-ইন্সপেক্টর কে।

জানা যাচ্ছে, বিনয় তিওয়ারি নামের এই সাব-ইন্সপেক্টর দীর্ঘদিন ধরে কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রেখে চলতেন এবং সরকারি যে কোন পদক্ষেপের কথা তিনি আগেই চালান করে দিতেন গ্যাংস্টারের কাছে। আর এই কারণেই বিকাশ দুবে সব সময় পুলিশের নাগালের বাইরে থাকত। এমনকি বিকাশ দুবের নামে থাকা একাধিক মামলা ওই পুলিশ অফিসার বেশ কয়েকবার ধামাচাপা দেয়ার চেষ্টা করেছেন বলে জানা যাচ্ছে।

এখানে উল্লেখ্য, গত বৃহস্পতিবার গভীর রাতে উত্তরপ্রদেশের প্রায় ৫০ জন পুলিশ কর্মী একযোগে হানা দেয় গ্যাংস্টার বিকাশ দুবের বাড়িতে। উদ্দেশ্য গ্যাংস্টার কে হাতেনাতে পাকড়াও করে গ্রেফতার করা। পুরো অভিযানের নেতৃত্বে ছিলেন পুলিশ সুপার দেবেন্দ্র মিশ্রা।

পুলিশ বিকাশ দুবের বাড়ির সামনে পৌঁছতেই, পুলিশের উপর হামলা শুরু করে দেয় বিকাশের বাহিনী। এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করে পুলিশের দিকে। ঘটনাস্থলেই ৮ পুলিশ কর্মীর মৃত্যু হয় এমনকি পুলিশ সুপার দেবেন্দ্র মিশ্ররও মৃত্যু হয় ঘটনাস্থলে।

শেষ পর্যন্ত বিকাশ দুবে পুলিশকে ধোঁকা দিয়ে সেই জায়গা থেকে পালিয়ে যায়। এর পরেই পুলিশ প্রশাসন নিজেদের মধ্যে আলোচনা  শুরু করে। নিশ্চয়ই পুলিশের মধ্যে কেউ বিকাশ দুবের কাছে খবর পৌঁছে দিয়েছে এই অভিযানের ব্যাপারে। তদন্ত করতে গিয়ে সবার আগে পুলিশ সুপার বিনয় তিওয়ারির নাম উঠে আসছে। তবে এই কাণ্ডে আরো অনেক পুলিশ কর্মী জড়িয়ে আছেন বলে মনে করা হচ্ছে। এই একই অভিযোগে কে কে শর্মা নামে আরোও এক পুলিশ কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here