গোবর্ধনপুর থানা পুলিশের সহায়তায় বেঁচে গেল অনেক প্রাণ

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ড:- গতকাল, ২ নভেম্বর, সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ খবর এসে পৌঁছয় দক্ষিণ ২৪ পরগণা জেলায় সুন্দরবন পুলিশ ডিস্ট্রিক্ট-এর আওতাধীন কাকদ্বীপ মহকুমার অন্তর্গত গোবর্ধনপুর থানার ওসি, এস.আই অজয় কুমার চন্দের কাছে। ‘জি’ প্লট থেকে ১৮ কিলোমিটার দূরে সমুদ্রে উল্টে গিয়েছে একটি মাছ ধরার ট্রলার। এক মুহূর্তও দেরি না করে ফাস্ট ইন্টারসেপ্টর বোট (FIB) নিয়ে উদ্ধার অভিযানে বেরিয়ে পড়েন ওসি এবং তাঁর দলবল, সঙ্গে আরও দুটি ট্রলার।

দ্রুত ঘটনাস্থলে পৌঁছে, মূলত চাঁদের আলোর সাহায্যে, পাড় থেকে অনেকটা দূরে ডুবতে থাকা ১২ জন মৎস্যজীবীকে যখন খুঁজে পায় উদ্ধারকারী দল, তখন জলের তোড় তাঁদের ঠেলে দিচ্ছে আরও গভীর সমুদ্রের দিকে।
লাইফ জ্যাকেটের কল্যাণে কোনোমতে ভেসে আছেন তাঁরা। যেভাবে ওই ১২ জনকে উদ্ধার করে অক্ষত দেহে থানায় ফেরত নিয়ে আসেন পুলিশ এবং তাঁদের সহকারী সিভিলিয়ান কর্মীরা, তাকে অত্যাশ্চর্য বললেও কম বলা হবে। গোবর্ধনপুর থানার ওসি এবং তাঁর সহকর্মীদের দ্রুত এবং সাহসী পদক্ষেপ ছাড়া এই খুশির খবর আজ আপনাদের সঙ্গে ভাগ করে নিতে পারতাম না আমরা।
নষ্ট হয়ে যেত বেশ কিছু জীবন এবং জীবিকা। কর্তব্যের প্রতি তাঁদের এই নিষ্ঠার জন্য রইল অভিনন্দন। রইল ঘটনার সঙ্গে যুক্ত সকলের ছবিও।

সূত্র:- পশ্চিমবঙ্গ পুলিশ ফেসবুক পেজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here