অশ্লীল ভিডিও তৈরির অভিযোগে গ্ৰেফতার পূণম পান্ডে

0
Spread the love

অশ্লীল ভিডিও শুটিংয়ের জন্য উত্তর গোয়ায় অভিনেত্রী পুনম পান্ডেকে গ্রেপ্তার করা হয়েছে। স্থানীয় বিরোধী দল গোয়া ফরোয়ার্ড তার বিরুদ্ধে অভিযোগ দায়েরের পরে তার গ্রেপ্তার হয়েছিল।তাতে অভিযোগ করা হয়েছিল যে, গোন্ডা নদীর জলসম্পদ বিভাগের মালিকানাধীন একটি সম্পত্তিতে পান্ডে “পর্ন” ফটোশুটে অংশ নিয়েছিলেন।

মামলার বিষয়ে, গোনা পুলিশ বুধবার অজ্ঞাতপরিচয় লোকদের বিরুদ্ধে এফআইআর করেছে কানাচোনার নির্জন চ্যাপোলি বাঁধ সাইটে পুনমের উস্কানিমূলক ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় হাজির হওয়ার কয়েকদিন পরে।

এএনআই টুইট করেছে, “গোয়া: অভিনেত্রী পুনম পান্ডেকে নিয়ে অশ্লীল ভিডিওর শ্যুটিংয়ের জন্য কানাকোনা পিএস-এ অজ্ঞাত এক ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। আইপিসির অধীনে এই মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও, গোপায় ফরওয়ার্ড পার্টির মহিলা শাখা পান্ডয়ের বিরুদ্ধে চাঁপোলি বাঁধে অশ্লীল ভিডিওর শুটিংয়ের জন্য অভিযোগ দায়ের করেছে ”

বৃহস্পতিবার, পুনম তার কারওয়া চৌথ উদযাপনের একটি ছবি পোস্ট করেছিলেন, যা তার স্বামী স্যাম বোম্বেয়ের সাথে বিবাহিত মহিলা হিসাবে প্রথম। এই দম্পতি ২০২০ সালের ১ সেপ্টেম্বর একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন এবং পরে তাদের সামাজিক মিডিয়া অ্যাকাউন্টগুলিতে অনুষ্ঠানের ছবিগুলি শেয়ার করেছিলেন যা ঝড়ের কবলে ইন্টারনেট নিয়ে যায়। এর আগে এমন খবর ছিল যে পুনম এবং স্যাম আলাদা হয়ে যাচ্ছে তবে তারা অনেকটা একসঙ্গে রয়েছেন।
আজকে তাঁর জামিন মঞ্জুর করেছে আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here