স্বাস্থ্য সাথীর কার্ড নিয়ে মুখ্যমুন্ত্রীকে কটাক্ষ সিপিএম নেতা মহঃ সেলিমের

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড, নিজস্ব সংবাদদাতা:- মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন  সিপিএম নেতা মহঃ সেলিম ।এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে কটাক্ষ করে বলেন “সব কাজ করে দিয়েছেন।”

নেতাজির ১২৫ তন জন্মবার্ষিকী উৎযাপনের জন্য তৈরি কমিটির কথা ঘোষণা করতে গিয়ে তিনি উল্লেখ করেছিলেন বিমানবন্দরের নাম করণের কথা।

এই ব্যাপারে মহঃ সেলিম বলেন, তিনি সেই সময় বিমান পরিবহণমন্ত্রকের স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ছিলেন। ফলে পুরো বিষয়টি তিনি জানেন। আরও বলেন।নেতাজির জন্মদিনকে দেশপ্রেম দিবস হিসেবে ঘোষণার দাবি জানিয়ে আসছেন তাঁরা। কটাক্ষ করে তিনি বলেন, ২০১৬ সালে তিনি মনে করেছিলেন আবার ২০২১-এ মনে করলেন।

সততা ত্যাগ করেছেন মুখ্যমন্ত্রী

মহঃ সেলিম আরও বলেন, মুখ্যমন্ত্রী সততা ত্যাগ করছেন। তাঁর প্রশ্ন কেন নারদা,সারদার,তদন্ত করা হল না। তিনি বলেন, গরুপাচার, কয়লা খাদান যদি মমতার ভাইপো যদি পায়, তাহলে মোদীর ভাইপো পাবে না কেন।

অমিত শাহকে রাজ্যপাল নিয়ে বলতে পারেননা।তৃণমূলের তরফে বারবার অভিযোগ করা হচ্ছে রাজ্যপাল বিজেপির এজেন্ট। বিজেপির মুখপাত্র হিসেবে কাজ করছেন তিনি।এইব্যাপারে প্রশ্ন করা হলে মহঃ সেলিম বলেন, অমিত শাহকে ভাইপোকে নিয়ে বলতে পারেন, কিন্তু রাজ্যপালকে নিয়ে তিনি বলতে পারেন না।

এদিন তিনি আরও বলেন বিজেপি, তৃণমূল পাবজি,ফ্রি ফায়ার গেম চলছে। রাজ্যপালের টুইট নিয়ে তাঁর প্রতিক্রিয়া এটা বিজেপি ও তৃণমূলের নকল যুদ্ধ চলছে। ফোন করে বলবে, দাদা কিছু মনে করবেন না। কোনটা মুখ আর কোনটা মুখোশ তা নিয়ে প্রশ্ন তুলেন সিপিএমের নেতা মহঃ সেলিম।

স্বাস্থ্যসাথীর কার্ড নিয়েও কটাক্ষ 

এদিন সেলিম বলেন, বাংলায় স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে পড়েছে। রাজ্যের ১০ কোটি মানুষের হাতে স্বাস্থ্যসাথীর কার্ড পৌঁছে দেওয়া নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, এখনও বাংলার সব মানুষ ডিজিটাল রেশন কার্ড পাননি।

মুখ্যমন্ত্রী ঘোষণা করেন, রাজ্যের সব পরিবারকে স্বাস্থ্যসাথী প্রকল্পের আওতায় আনা হবে। ১লা ডিসেম্বর থেকে। এতদিন রাজ্যের সাড়ে সাতকোটি মানুষ এই প্রকল্পের আওতায় এসেছিলেন। এবার আরও আড়াই কোটি মানুষকে সেই তালিকায় আনা হচ্ছে। রাজ্যের প্রত্যেক পরিবারকে পাঁচ লক্ষ টাকা করে বিমার আওতায় আনা হচ্ছে। এব্যাপারে মন্তব্য করতে গিয়ে সেলিম বলেন, মুখ্যমন্ত্রীর স্বাস্থ্যসাথী কার্ডে কাটমানি আছে কিনা সেটাও দেখতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here