চোর সন্দেহে মুসলিম যুবককে পিটিয়ে খুন বিহারে!

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড, নিজস্ব সংবাদদাতাঃ বিহারের রাজধানী পাটনায় চোর সন্দেহে পিটিয়ে খুন করা হল এক মুসলিম যুবককে। রাত সাড়ে তিন’টে নাগাদ গোয়াল ঘরে শব্দ শুনতে পেয়ে সন্দেহের বশে বেরিয়ে আসেন স্থানীয়রা। দেখতে পান গোরুর গলার বাঁধন খুলছে দুই যুবক। তড়িঘড়ি করে ঘিরে ফেলা হয় দুই যুবককে। প্রথমে ধাক্কাধাক্কি শুরু হয়। পরে চিৎকার চেঁচামেচি শুনে বেরিয়ে আসেন গ্রামবাসীরা। চলতে থাকে হেনস্থা। এতকিছুর মধ্যে কোনরকম ভাবে পালিয়ে যায় একজন। আটকা পড়ে যাওয়া যুবককে বেধড়ক ভাবে গণপিটুনি দেয় স্থানীয়রা। ফলে মৃত্যু হয় যুবকের।

মৃত যুবকের নাম মহম্মদ আলমগীর। বয়স ৩২ বছর। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বুধবার সকালে বিহারের রাজধানী পটনার কাছে ফুলওয়ারি শরীফে। অভিযোগের ভিত্তিতে ছয় ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার ভোরে স্থানীয়রা আলমগীরকে ধরে ঘন্টার পর ঘন্টা অত্যাচার শুরু করে। এর ফলে ধীরে ধীরে সে যন্ত্রনায় কাতর হয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। আলমগীরকে দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যন্ত্রনা সহ্য না করতে পেরেই বিকেলের মধ্যেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এমন ঘটনা নতুন কিছু নয়। গোরু চুরিকে কেন্দ্র করে আগে একাধিক বার এমন ঘটনা ঘটেছে। ২০১৭ সালের পর থেকে এই ধরনের ঘটনা বাড়তে শুরু করেন। প্রধানমন্ত্রী সেই সময় হুঁশিয়ারি দিয়ে জানিয়েছেন, “এমন ঘটনা কোনভাবেই বরদাস্ত নয়। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে”। তবুও তারপরে বহু ক্ষেত্রে এই গনপিটুনির খবর সামনে এসেছে। তাতে কোনো না কোনো মুসলিম পিটুনির স্বীকার হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here