আই আর সি সি টিভির পক্ষ থেকে রঘুনাথগঞ্জ সাহানা হোটেলে অনুষ্ঠিত হলো শিক্ষা সেমিনার

0
Spread the love

টিনিউজ ওয়ার্ল্ড, নিজস্ব সংবাদদাতা :-  আই আর সি সি টিভির পক্ষ থেকে অনুষ্ঠিত হয়ে গেল শিক্ষা সেমিনার।
এই সেমিনারের লক্ষ্য উদ্দেশ্য ছিল,গোটা পৃথিবীতে শান্তির বার্তা দেওয়া।

বর্তমান পরিস্থিতিতে সর্বত্রই মারামারি, কাটাকাটি, হানাহানি এবং অশান্তি অরাজকতা ছড়িয়ে পড়েছে।
মানুষ মানুষের উপর নির্মম অত্যাচার চালাচ্ছে সর্বত্রই সন্ত্রাস ছড়িয়ে পড়েছে।তাই মানুষ যাতে প্রকৃত শিক্ষা অর্জন করে প্রকৃত মানুষ রুপে গড়ে উঠে এবং মানবতার জন্য কাজ করে সেই লক্ষ্যে এই অনুষ্ঠান।

এই অনুষ্ঠানের সভাপতি শায়েখ মুসলেহুদ্দীন মাযহারী সাহেব মহাশয় বলেন, মানুষ মানুষের জন্য।
আমাদেরকে আরো মানবিক হতে হবে।বেশি বেশি করে মানব কল্যাণ মূলক কাজ করতে হবে।যেমন, রক্তদান শিবির এবং গরীব দুঃস্থদের শীতবস্ত্র বিতরণ।
আলোচক শায়খ আনওয়ারুল হক ফায়যী সাহেব দীর্ঘ আলোচনা করে বলেন, সন্ত্রাস কখনোই সমর্থনযোগ্য নয়। এমনকি তিনি বলেন, শত্রুর সঙ্গে বন্ধুত্ব সূলভ আচরণ করলে শত্রুও বন্ধুতে পরিণত হবে।

আই আর সি সি টিভির ডিরেক্টর এবং জীবন সাহারা নিউজের সাংবাদিক রাজেশ শেখ বলেন, মানুষ যাতে প্রকৃত শিক্ষা অর্জন করে মানুষের সেবা করতে পারে এই বিষয়ে আমরা বেশি গুরুত্ব দিচ্ছি।বেশি বেশি করে আমাদের মানুষের সেবা করতে হবে।এ ছাড়াও প্রত্যেক মানুষের সাথে সদাচরণ করার শিক্ষা দেওয়া হয় এই শিক্ষা সেমিনারে।
এই শিক্ষা সেমিনারে উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার আব্দুল আলীম,কবি ডঃ তোহা হোসেন, জীবন সাহারা নিউজ পত্রিকার সম্পাদক মাসিদুল সেখ,এন টিভি ডব্লিউ বি এর সাংবাদিক জিয়াউল হক,পীস লাইব্রেরীর কর্নধার আব্দুল কাইয়ূম, জীবন সাহারা নিউজের সাংবাদিক রাজেশ শেখ এবং বিভিন্ন সেচ্ছাসেবী সংস্থা।সেভ হিউম্যানিটি ব্লাড গ্ৰুপ,স্পন্দন ফাউন্ডেশন ইত্যাদি।সর্বোপরি প্রোগ্রাম সফলভাবে সম্পন্ন হয়।এই অনুষ্ঠানে পীস লাইব্রেরীর পক্ষ থেকে অতিথিদের পীস হানী উপঢৌকন  হিসেবে প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here