বিজেপির দুই গোষ্ঠীর মধ্যে হাতাহাতি

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা:- বিভিন্ন অশান্তি ও অন্তর্কলহে জর্জরিত বঙ্গ বিজেপি এবার জড়িয়ে পড়ল নিজেদের মধ্যে হাতাহাতিতে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার বারুইপুরে।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, বারুইপুরের বিজেপির দলীয় কার্যালয়ে হঠাৎ করে বিজেপির দুই গোষ্ঠীর মধ্যে বচসা শুরু হয়ে যায়। বাচসা কি নিয়ে শুরু হয়েছে তা বুঝে ওঠার আগেই দুই পক্ষ নিজেদের মধ্যে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। একসময় তা চরম পর্যায়ে পৌঁছে যায়। কয়েকজন দলীয় কর্মী গুরুতর ভাবে আহত হন। পরে তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। জেলার বিজেপি সভাপতি হরি কৃষ্ণ দত্ত বলেন, এটা কোন গোষ্ঠীদ্বন্দ্ব নয় বরং কিছু দুষ্কৃতী আমাদের দলীয় কার্যালয়ে এসে ঝামেলা পাকাতে এসেছিল আর তাতেই আমাদের কিছু কর্মী উত্তেজিত হয়ে পড়ে। এই ঘটনার জন্য তিনি বিজেপিতে নবাগত স্বপন দত্তের দিকে অভিযোগের আঙ্গুল ওঠান।

এদিকে স্বপন বাবু সম্পূর্ণ অভিযোগ অস্বীকার করেন। তিনি জানান আমি বিজেপিতে একদম নতুন। “আমি ঝামেলা পাকাতে যাব কেন”? প্রশ্ন স্বপন বাবুর। অপরদিকে স্থানীয় তৃণমূল বিধায়ক জীবন মুখোপাধ্যায় বিজেপির এই অন্তর্কলহকে তীব্র কটাক্ষ করেছেন। তিনি বলেন,”যারা নিজেদের দল সামলাতে পারেনা তারা রাজ্য সামলাবে কিভাবে”?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here